প্রবাসীদের জন্য বড় একটা দুঃসংবাদ।

প্রবাসীদের জন্য বড় একটা দুঃসংবাদ।

প্রবাসীদের জন্য বড় একটা দুঃসংবাদ।

সৌদি প্রবাসীদের মাথায় হাত! বড় দু:-সংবাদ" বন্ধ হয়েছে নতুন নিবন্ধন।


প্রবাসীদের জন্য বড় একটা দুঃসংবাদ।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ। আশা করি আপনারা ভালো আছেন। সৌদি আরবের সব গণমাধ্যমগুলোতে সৌদি পরিবহন কর্তৃপক্ষ জানিয়েছে যে, মোটরসাইকেল বা হুন্ডা দিয়ে ডেলিভারি কাজের জন্য আর কোন নতুন করে লাইসেন্স ইস্যু করা হবে না।

পূর্বে যাদের লাইসেন্স হয়ে গেছে তাদের কোন সমস্যা নাই কিন্তু নতুন করে আর কোন লাইসেন্স দেওয়া  হবে না পুনরায় নির্দেশ না পাওয়া পর্যন্ত। এই সেক্টরটি মোটামুটি আমাদের প্রবাসী ভাইদের জন্য অনেক সুবিধাজনক এবং লাভজনক ছিল। তাই প্রবাসী ভাইয়েরা কেউ যদি আপনাকে বলে মোটরসাইকেল বা হুন্ডা দিয়ে ফুড ডেলিভারির কাজে কাফালা করে নেওয়া হবে তাহলে প্রতারণার হাত থেকে বেঁচে থাকার জন্য যাচাই করে নিবেন।


প্রবাসীদের জন্য বড় একটা দুঃসংবাদ।

Source Saudi Gazette

It is noteworthy that the number of existing commercial registrations at the end of the first quarter of this year recorded a growth of 61 percent, reaching 4700 commercial registrations, compared to 2900 for the same quarter of last year. The same applies to the application development activity, which achieved a growth in the number of commercial registrations by 45 percent at the end of the first quarter of this year, reaching 11,423 commercial registrations.


ধন্যবাদ ,ভালো থাকবেন।


একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন

نموذج الاتصال